মান্দায় চা আড্ডা

ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০ | ১১ কার্তিক ১৪২৭

মান্দায় চা আড্ডা

মাহবুবুজ্জামান সেতু ১:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

print
মান্দায় চা আড্ডা

নওগাঁর মান্দায় দৈনিক খোলা কাগজ পত্রিকার পাঠক ফোরাম ‘এগারজন’র উপজেলা কমিটির সদস্যদের চায়ের আড্ডা অনুষ্ঠিত হয়েছে। সেই সঙ্গে মান্দার প্রতিটি স্কুল, কলেজ এবং মাদ্রাসায় খোলা কাগজের পাঠক ফোরাম করার জন্য উদ্যোগ গ্রহণের বিষয়েও আলোচনা করা হয়।

গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সদরের প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে টুকু ফুড কর্ণারে এ চায়ের আড্ডা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন মান্দা উপজেলা কমিটির সভাপতি আজাহারুল ইসলাম, ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কবি আবু তালেব মৃধা, দৈনিক খোলা কাগজ পত্রিকার মান্দা উপজেলা প্রতিনিধি ও সমনয়ক মাহবুবুজ্জামান সেতু, পত্রিকা ব্যবসায়ী মিলন, মামুন এবং তাপস কুমার প্রমুখ।

সভাপতি আজাহারুল ইসলাম বলেন, এ কমিটির মাধ্যমে খোলা কাগজের ব্যাপক পরিচিতি, প্রচার ও প্রসারে সহযোগীতাকরাসহ আমরা সব প্রকার সামাজিক কাজে অবদান রাখতে সক্ষম হব।

এছাড়াও আমরা এই সংগঠনের মাধ্যমে অধিকার বঞ্চিত মানুষের পাশে থেকে এসিড নিক্ষেপ, ইভটিজিং, মাদক, বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন, সুদ, ঘুষ এবং দুর্নীতি প্রতিরোধে প্রতিবাদী মঞ্চ সৃষ্টি করতে পারব।

এগারজন, সমন্বয়ক
মান্দা, নওগাঁ