মুজিববর্ষ উপলক্ষে আলোচনা

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

মুজিববর্ষ উপলক্ষে আলোচনা

কবির হোসেন ১০:৩৪ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২০

print
মুজিববর্ষ উপলক্ষে আলোচনা

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠান করেছে খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন রাজবাড়ী কমিটি। এ উপলক্ষে গত মঙ্গলবার সকালে খোলা কাগজ পাঠক ফোরামের অস্থায়ী কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা অনুষ্ঠানে খোলা কাগজ পাঠক ফোরামের সভাপতি মোয়াজ্জেম হোসেন জিল্লুর সভাপতিত্বে বক্তব্য রাখেন,  দৈনিক  খোলা কাগজ পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি ও রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক  কবির হোসেন, পাঠক ফোরামের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সোহেল, সহ-সভাপতি বাবু হক, সহ-সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ. রব মোহন, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, যে মহা পুরুষ জন্মগ্রহণ না করলে এ দেশের জন্ম হতো না, আমরা পেতাম না একটি স্বাধীন দেশ সোনার বাংলাদেশ। আমারা স্বাধীনভাবে মায়ের ভাষায় কথা বলতে পারতাম না । ক্ষণজন্মা এ মহা পুরুষ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং এ মহান নায়ক শেখ মুজিব এর আদর্শ প্রতিটি প্রজন্মকে ধারন করে আমাদের সোনার বাংলাকে আরো উন্নত মর্যাদার শেখরে পৌছে দিতে সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।

এ সময় মুজিব শতবর্ষ বার্ষিকী উপলক্ষে দৈনিক খোলা কাগজ পত্রিকায় প্রকাশিত বিশেষ ক্রোড়পত্র নিয়ে আলোচনা করা হয়।

সমন্বয়ক, এগারজন

রাজবাড়ী