পুরস্কার পেলেন সমন্বয়ক শাহিন

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

পুরস্কার পেলেন সমন্বয়ক শাহিন

নাহদি প্রধান ১:৫৭ অপরাহ্ণ, মার্চ ০৫, ২০২০

print
পুরস্কার পেলেন সমন্বয়ক শাহিন

মুজিববর্ষকে সামনে রেখে ‘পুলিশ হবে জনতার’ এই অঙ্গীকার নিয়ে নরসিংদী জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এতে সাংবাদিকদের মাঝে একশ মিটার দৌড় প্রতিযোগিতায় পুরষ্কার অর্জন করেছেন দৈনিক খোলা কাগজ নরসিংদী জেলা প্রতিনিধি ও পত্রিকাটির পাঠক ফোরাম এগারজন নরসিংদী জেলা শাখার সমন্বয়ক খন্দকার শাহিন। তিনি গত সোমবার সাহেবপ্রতাবস্থ পুলিশ লাইনসে এ প্রতিযোগিতায় অংশ নিয়ে ২য় স্থান অর্জন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ এর মহা-পরিদর্শক মোহাম্মদ ড. জাবেদ পাটোয়ারী। বিশেষ অতিথি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের হাত থেকে খন্দকার শাহিন এ পুরষ্কার গ্রহণ করেন। নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে পুলিশ মহাসমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। নরসিংদী জেলা পুলিশ কর্মকর্তা পরিবারের সদস্যদের নিয়ে ৪০টি ইভেন্টে সহস্রাধিক প্রতিযোগী খেলায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগের সকল জেলার পুলিশ সুপারগণসহ নরসিংদী-৫ (রায়পুরা) আসনের সংসদ সদস্য রাজি উদ্দিন আহমেদ রাজু এমপি, নরসিংদী-২ (পলাশ) সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি, নরসিংদী-৩ (শিবপুর) সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন এমপি প্রমুখ।

সাধারণ সম্পাদক, এগারজন

নরসিংদ