দোয়া ও আলোচনা সভা

ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

দোয়া ও আলোচনা সভা

কবির হোসেন ৩:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

print
 দোয়া ও আলোচনা সভা

ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম ‘এগারজন’ রাজবাড়ী কমিটি। ২১ শে ফেব্রুয়ারি সকালে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজবাড়ী পৌর নিউ মার্কেটের অস্থায়ী কার্যালয়ে আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

পাঠক ফোরাম এগারজন’র সভাপতি মোয়াজ্জেম হোসেন জিল্লুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, খোলা কাগজ পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি ও রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কবির হোসেন, পাঠক ফোরামের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সোহেল, সহ-সভাপতি বাবু হক, সহ-সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ. রব মোহন, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, মুষ্ঠি নারী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ফিরোজা খাতুন, কায়েস উল মওলা অনিত, সুফিয়া সামাদ প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বায়ান্নর ভাষা আন্দোলনে ভাষা শহীদদের ভূমিকা নিয়ে আলোচনা করেন।

আলোচনা অনুষ্ঠানের পর ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন বায়তুল আমান জামে মসজিদের ইমাম হাফেজ মো. আব্দুস সালাম। রাজবাড়ী রহিমুন্নেসা মাদ্রাসার শিক্ষার্থী, পাঠক ফোরামের সদস্যবৃন্দসহ স্থানীয় মুসল্লিরা দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সমন্বয়ক, এগারজন
রাজবাড়ী