পাটগ্রামে শহীদ দিবস উদযাপন

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

পাটগ্রামে শহীদ দিবস উদযাপন

আজিনুর রহমান আজিম ৩:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

print
 পাটগ্রামে শহীদ দিবস উদযাপন

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন’র কমিটি যথাযথ মর্যাদায় মহান ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন করে। মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষ্যে প্রভাত ফেরি, শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও আলোচনাসভার আয়োজন করে।

প্রভাত ফেরি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাটগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। পরে পাটগ্রাম প্রেস ক্লাবে দৈনিক খোলা কাগজ পাটগ্রাম পাঠক ফোরাম এগারজন’র সভাপতি নাদিরুজ্জামান নসিবের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায়- পাটগ্রাম পাঠক ফোরাম এগারজন’র সহ- সভাপতি সুভম দাস নিলয়, জয় দাস নিপুন, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মুত্তাকিন রহমান সায়েদ, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ অনিক, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম বিল্লাহ মুহিদ, দফতর সম্পাদক তৌফিক হাসান প্রধান, ক্রীড়া সম্পাদক আশিকুর আলম বাঁধন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর রায়হান কবির রাফি, অর্থ সম্পাদক মাহমুদ হোসাইন সওদাগর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহরিয়ার কবির, সহ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাতিন নিশান, পাঠাগার বিষয়ক সম্পাদক মুনতাসির আল আমিন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক দেবাশীষ শর্মা ধ্রুব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সীমান্ত কুমার ঝা, সদস্য আব্দুর রহিম, আদর, শাহ আলম, আব্দুল্লা আল রাইয়ান, শাহাজান আলম সুমন ও পাটগ্রাম উপজেলা এগারজন কমিটির উপদেষ্টা ও কমিটির সমন্বয়কারী আজিনুর রহমান আজিম।

সমন্বয়ক, এগারজন
পাটগ্রাম, লালমনিরহাট