ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বেড়ায় নতুন উদ্যম

ওসমান গনি
🕐 ১:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

পাবনার বেড়ায় গত মঙ্গলবার রাতে দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ সময় বেড়া উপজেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম দাদাকে সভাপতি ও হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ফজর আরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বেড়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনি খোলা কাগজের বেড়া উপজেলা প্রতিনিধি ওসমান গনির সভাপতিত্বে হাটুরিয়া চারমাথা বাজারে ব্যবসায়ী ফজর আলীর ব্যবসা প্রতিষ্ঠানে কমিটি ঘোষণা করা হয়।

এ কমিটিতে উপদেষ্টা মন্ডলীর সদস্য হয়েছেন, বেড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মজনু, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এসএ মতিন ও আওয়ামী লীগের নেতা আবুল হাশেম।

এগারজনের পূর্ণাঙ্গ এ কমিটিতে রয়েছেন, সহ-সভাপতি ব্যবসায়ী মিজানুর রহমান, সহ-সম্পাদক রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওহেদ আলী মন্ডল, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম টোকেন, সহ-প্রচার সম্পাদক সালমিন। কার্যনির্বাহি সদস্য হয়েছেন, আয়ুব আলী, রফিকুল ইসলাম, গাফফার আলী ও শরিফ বেপারী।

নবনির্বাচিত সদস্যরা বলেন, খোলা কাগজ কুলে দেয় আপনার চোখ এই স্লোগান নিয়ে সমাজ ও দেশে দুর্নীতি, অনিয়ম, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও সমাজের নানা অসঙ্গতি থেকে যুব সমাজ তথা দেশবাসীকে আলোর পথে ফেরাতে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

সমন্বয়ক, এগারজন
বেড়া, পাবনা

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper