ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাবনা

বেড়ায় নতুন উদ্যম

ওসমান গনি
🕐 ৩:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

পাবনার বেড়া উপজেলার নাকারিয়া আনোয়ারা কাদের বালিকা উচ্চ বিদ্যালয়ে দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন’র কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার বিদ্যালয় প্রাঙ্গণে এ লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক খোলা কাগজের বেড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক ওসমান গনিকে এ কমিটির প্রধান সমন্বয়কারী করে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে সভাপতি ও সিনিয়র শিক্ষক এস এম গোলজার হোসেনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

অন্যরা হলেন, সহ-সভাপতি খলিলুর রহমান, সহ-সভাপতি বসির আহম্মেদ, সহ-সম্পাদক পদে চাম্পা সরকার, সাংগঠনিক সম্পাদক আ. করিম, প্রচার সম্পাদক আজিজুল হক, সহ-প্রচার সম্পাদক রোকনুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, নির্বাহী সদস্য হয়েছেন তানিয়া রওশন, আব্দুস সালাম, বনলতা কর্মকার, শিউলি আক্তার ও আবু সামা। এগারজন’র সভাপতি প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে আমি খোলা কাগজের গ্রাহক ও পাঠক হিসেবে এ পত্রিকার সঙ্গে জড়িত আছি। পাঠক নন্দিত খোলা কাগজ বরাবরই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এগারজনের সভাপতি মনোনীত হওয়ায় আমি খোলা কাগজের সম্পাদক ও প্রকাশক মো. আহসান হাবীবসহ সব সাংবাদিক, এগারজনের বিভাগীয় সম্পাদক ও খোলা কাগজের বেড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক ওসমান গনিকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করছি।

সেই সঙ্গে খোলা কাগজের দীর্ঘায়ু কামনা করছি। সাধারণ সম্পাদক সিনিয়র শিক্ষক এস এম গোলজার হোসেন বলেন- ভালো মানের একটি জাতীয় দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন কমিটির সম্পাদক নির্বাচিত হওয়ায় নিজেকে ধন্য মনে করছি। আমি খোলা কাগজ পরিবারের সবাইকে এই পাঠক ফোরামের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।

সমন্বয়ক, এগারজন
বেড়া, পাবনা।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper