ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নতুন উদ্যম

মীর রায়হান কবির রাফি
🕐 ২:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ০৯, ২০২০

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজনের কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষ্যে পাটগ্রাম প্রেস ক্লাবে গত মঙ্গলবার এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন- বীর মুক্তিযোদ্ধা এসএম রব্বানী। এ সময় বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা শব্দ সৈনিক মোজাম্মেল হক, সাবেক ব্যাংকার ও কবি মঞ্জুরুল হক, শ্রী বিশ্বজিৎ সাহা, খোলা কাগজ পাটগ্রাম উপজেলা প্রতিনিধি আজিনুর রহমান আজিম প্রমুখ।

সভায় নাদিরুজ্জামান নসিবকে সভাপতি ও আতিকুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন- বীর মুক্তিযোদ্ধা এস.এম রব্বানী, সাবেক ব্যাংকার ও কবি মঞ্জুরুল হক, পাটগ্রাম পৌর কাউন্সিলর আজিজুল হক দুলাল, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদুল ইসলাম, খোলা কাগজ পাটগ্রাম উপজেলা প্রতিনিধি আজিনুর রহমান আজিম।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি সুভম দাস নিলয়, সহ- সভাপতি খালিদ হাসান শোভন, সহসভাপতি ফুয়াদ বিন রব সৌরভ, সহসভাপতি জয় দাস নিপুন, সহসভাপতি নিশাদুজ্জামান নিশাত, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক মুত্তাকিন রহমান সায়েদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সায়েদ, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিন বিল্লাহ মুহিদ, সহসাংগঠনিক সম্পাদক নোমান আল জিহাদ, সহসাংগঠনিক সম্পাদক সাব্বির রহমান রুম্মান, সহসাংগঠনিক সম্পাদক জুবায়ের রহমান, অর্থ সম্পাদক মাহমুদ হোসাইন সওদাগর, দফতর সম্পাদক তৌফিক হাসান প্রধান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর রায়হান কবির রাফি, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল ইসলাম, ক্রীড়া সম্পাদক আশিকুর আলম বাঁধন, ছাত্রী বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা বৃষ্টি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহরিয়ার কবির, সহতথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাতিন নিশান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলসাদ অয়ন, পাঠাগার বিষয়ক সম্পাদক মুনতাসির আল আমিন, পরিবেশ বিষয়ক সম্পাদক মুয়াজ আলী, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক দেবাশীষ শর্মা ধ্রুব, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সীমান্ত কুমার ঝাঁ, কার্যকরী সদস্য আব্দুল্লাহ্ আল নয়ন, কার্যকরী সদস্য হাবীব হোসেন, কার্যকরী সদস্য সানাউল্লাহ।

মীর রায়হান কবির রাফি
প্রচার ও প্রকাশনা সম্পাদক

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper