ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভালুকায় নতুন কমিটি

জসিম আহম্মেদ
🕐 ২:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ০৯, ২০২০

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দৈনিক খোলা কাগজের পাঠক ফোরামের নতুন কমিটি যাত্রা শুরু হয়েছে। দৈনিক খোলা কাগজের উপজেলা প্রতিনিধি জসিম আহাম্মেদ কমিটির সমন্বয়কের দায়িত্বে ছিলেন।

নবগঠিত কমিটিতে দুজন উপদেষ্টা পলখক ও সাহিত্যিক শফিকুল ইসলাম সবুজ, লেখক ও সাহিত্য সফিউল্লাহ আনসারী ও সোলজার আহম্মেদ শহিদকে সভাপতি, নজিবুল হোসাইন নেভীকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাকিল পালোয়ান, সহ-সধারণ সম্পাদক ডা. জহিরুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন মন্ডল, প্রচার সম্পাদক নয়ন আহম্মেদ জয়, কার্যনির্বাহী সদস্য আবুল বাশার শেখ, ইতি শিকদার, মিজানুর রহমান খান রুমেল, সিফাত শিকদার, ফরহাদ মিয়া।

সভাপতি সোলজার আহম্মেদ শহিদ বলেন, আমাকে ভিন্নমাত্র দৈনিক খোলা কাগজ পত্রিকার উপজেলা পাঠক ফোরামের এগারজন সদস্যের মধ্যে সভাপতি মনোনিত করায় ভালুকা উপজেলা প্রতিনিধি জসিম আহম্মেদ এবং খোলা কাগজ পত্রিকার কতৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তার পাশাপাশি আমরা মাদক ও বাল্যবিবাহ বিরুদ্ধে এই ফোরামের মাধ্যমে কাজ করে যুব সমাজকে মাদক ও বাল্যবিবাহ মুক্ত করবো।

সমন্বয়কারী দৈনিক খোলা কাগজ ভালুকা প্রতিনিধি জসিম আহাম্মেদ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, যুব সমাজ ও দেশকে এগিয়ে নিতে অগ্রণী ভূমিকা পালন করবে এই পাঠক ফোরাম।


সমন্বয়কারী, এগারজন
ভালুকা, ময়মনসিংহ

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper