ইবিতে নতুন উদ্যম

ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইবিতে নতুন উদ্যম

ইরফান রানা
🕐 ২:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

ইবিতে নতুন উদ্যম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন’র ২০১৯-২০ শিক্ষাবর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তাহমিনা খাতুনকে সভাপতি ও একই বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের ইমানুল সোহানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গত সোমবার ক্যাম্পাসের ডায়না চত্বরে নতুন কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ইরফান মাহমুদ রানা।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সহসভাপতি পদে বাংলা বিভাগের বর্ণা রানী দাস ও অনি আতিকুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের সিয়াম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আল ফিকৃহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের নিশাত সরকার বাঁধন, শিক্ষা সম্পাদক বাংলা বিভাগের আশরাফিয়া তাসনিম, কোষাধ্যক্ষ লোক প্রশাসন বিভাগের সামিয়া, বিজ্ঞান বিষয়ক সম্পাদক হিসেবে অর্ণবী, দফতর সম্পাদক ইংরেজি বিভাগের শামীম আহমেদ শুভ, প্রচার সম্পাদক আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শাহরিয়ার হক শুভ, ক্রীড়া সম্পাদক লোক প্রশাসন বিভাগের সোহানুর রহমান সান, সাহিত্য-বিষয়ক সম্পাদক সমাজকল্যাণ বিভাগের ফারজানা ইসলাম তনু এবং প্রকাশনা সম্পাদক আল ফিকৃহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের আসিফ মাহমুদ মনোনীত হয়েছেন।

সাধারণ সম্পাদক ইমানুল সোহান বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের লেখালেখি চর্চার একটি প্ল্যাটফর্ম দৈনিক খোলা কাগজের এগারজন। আমাদের প্রচেষ্টা থাকবে নতুনদের লেখালেখির প্রতি আগ্রহী করে তোলা। আশা করি, এগারজন’র চেষ্টার প্রতিফলন শত শিক্ষার্থীর মধ্যে ছড়িয়ে যাবে।’

সমন্বয়ক, এগারজন
ইসলামী বিশ্ববিদ্যালয়

 
Electronic Paper