বিজয় দিবসের প্রস্তুতি সভা

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

বিজয় দিবসের প্রস্তুতি সভা

হাবিব আযাদ ২:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

print
বিজয় দিবসের প্রস্তুতি সভা

এগারজন চবি শাখার নিয়মিত কার্যক্রম অনুযায়ী ৬ ডিসেম্বর চবি জাদুঘর প্রাঙ্গণে আড্ডা অনুষ্ঠিত হয়। বিজয়ের মাস বিবেচনায় এই দিনের বিষয় ছিল বিজয় দিবসের পর্যালোচনা এবং এই দিবসকে ঘিরে সংগঠনের কার্যক্রম সম্পর্কে আলোচনা।

সমন্বয়ক রুমান হাফিজের উপস্থিতিতে সভাপতি আফফান ইয়াছিনের নেতৃত্বে যথাসময় প্রোগ্রামের কার্যক্রম শুরু হয়। বিজয় দিবস সম্পর্কে উপস্থিত সবাই এক এক করে নিজেদের অনুভূতি ব্যক্ত করেন এবং বিজয় দিবসকে ঘিরে সংগঠনের কার্যক্রম নিয়ে মতামত প্রকাশ করেন।

প্রোগ্রামে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) অর্থ ও ক্রীড়া সম্পাদক মুনাওয়ার রিয়াজ মুন্না। তিনি বলেন, বর্তমান সময়ে ভার্সিটি পড়ুয়া অনেক ছাত্রছাত্রী বিভিন্ন সংগঠন বা অপকর্মে লিপ্ত হয়ে নিজেদের এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে ধাবিত করছে।

এমন সময়ে এগারজনের মতো একটি সংগঠন ছাত্র-ছাত্রীদের প্রাতিষ্ঠানিক অধ্যয়নের পাশাপাশি সাহিত্য-সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে একটি সুন্দর পরিবেশ তৈরির সুযোগ করে দিয়েছেন। এতে তিনি সংগঠন এবং এর দায়িত্বশীলদের প্রতি সাধুবাদ ব্যক্ত করেন।

বিজয় দিবসে সংগঠনের কার্যক্রম নির্ধারণপূর্বক সমন্বয়কের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়। প্রোগ্রামে উপস্থিত ছিলেন সহসভাপতি নাজনীন সুরভী, সদস্য আরজু আক্তার, আহমেদ ফয়সাল, রাহিমা প্রিয়া প্রমুখ।

সাংগঠনিক সম্পাদক
এগারজন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।