ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নতুন প্রত্যয়ে যাত্রা শুরু

খালেদ মোর্শেদ
🕐 ৭:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম এগারজনের নতুন কমিটি গঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এক আলোচনা সভার মাধ্যমে দৈনিক খোলা কাগজ কুমিল্লা প্রতিনিধি খন্দকার দেলোয়ার হোসেনকে উপদেষ্টা এবং কুবি প্রতিনিধি খালেদ মোর্শেদকে সমন্বয়ক করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে ইংরেজি বিভাগের শিক্ষার্থী রাজু বড়ুয়া সভাপতি এবং বাংলা বিভাগের শিক্ষার্থী সিফাত ফয়েজ সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সহসভাপতি ইংরেজি বিভাগের শিক্ষার্থী আনওয়ার আজম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী ওয়াকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইংরেজি বিভাগের শিক্ষার্থী নাসিমা আক্তার, সাহিত্য ও সংস্কৃতি-বিষয়ক সম্পাদক ইংরেজি বিভাগের শিক্ষার্থী ফারিহা আলম তুবা, প্রচার সম্পাদক বাংলা বিভাগের শিক্ষার্থী আহসান হাবিব এবং দপ্তর সম্পাদক প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী সুমন আহমেদ।

কার্যকরী সদস্য- সাদিয়া আফরিন ইরা, তানজুমা সিকদার তানিয়া ও মোশাররফ হোসেন। খোলা কাগজ এগারজনের সভাপতি রাজু বড়ুয়া বলেন, যেকোনো সামাজিক সংগঠনের প্রতি সবসময় একটা ভালো লাগা কাজ করত। সবসময় চাইতাম সমাজ তথা দেশের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে।

দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম ‘এগারজন’ আমাকে সেই স্বপ্ন পূরণে একধাপ এগিয়ে নিয়েছে। এটি আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। আশা করি এই ‘এগারজন’ এর মাধ্যমে নিজের প্রতিভাকে কাজে লাগাতে পারব এবং মানবতার প্রয়োজনে ভূমিকা রাখতে পারব।

উল্লেখ্য, এর আগে ২০ ফেব্রুয়ারি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নবজাগরণের প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করে দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম।

সমন্বয়ক, এগারজন
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper