বৃক্ষরোপণ ও সচেতনতা সৃষ্টিতে এগারজন

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬

বৃক্ষরোপণ ও সচেতনতা সৃষ্টিতে এগারজন

মো. আবু ওবাইদা-আল-মাহাদী ১:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯

print
বৃক্ষরোপণ ও সচেতনতা সৃষ্টিতে এগারজন

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা’র খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন এর উদ্যোগে তাহের মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি’র শুভ উদ্বোধন করা হয়েছে।

সম্প্রতি বিদ্যালয় প্রাঙ্গনে ঔষুধি নিম গাছের চারা রোপণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন তাহের মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি’র সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান মন্ডল।

তাহের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এগারজন কমিটি’র সভাপতি মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, এগারজন কমিটি’র প্রধান সমন্বয়কারী ভেড়ামারা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক ও খোলা কাগজের ভেড়ামারা উপজেলা প্রতিনিধি মো. আবু ওবাইদা-আল-মাহাদী, কমিটি’র উপদেষ্টা মোহা. আসমান আলী, সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান, কোষাধ্যক্ষ মো. আতিয়ার রহমান (শাইজী), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহিনুর রহমান (শাহিন), কর্মসূচি বিষয়ক সম্পাদক এম.এস. জামিল (রাসেল), নির্বাহী সদস্য মো. আব্দুর রহমান (সোহাগ), বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জামারুল ইসলাম, সহকারী শিক্ষক মো. বকুল হোসেন, ওয়াহেদুর রহমান, মো. আব্দুল কাইয়ুম, মো. জুবের আলম, মিনারুল ইসলামসহ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীবৃন্দ।

এগারজন কমিটি’র প্রধান সমন্বয়কারী মো. আবু ওবাইদা-আল-মাহাদী বলেন, আমাদের ভেড়ামারা উপজেলা খোলা কাগজ পাঠক ফোরাম এগারজন এর আয়োজনের আজকের বৃক্ষরোপণ কর্মসূচির মূল উদ্দেশ্য হল, গ্রাম পর্যায়ে মানুষের মধ্যে বৃক্ষরোপণের উপকারিতা বিষয়ে সচেতনতা সৃষ্টি করা, যাতে তারা ব্যক্তিগত ও সামাজিক ঊদ্যোগে ব্যাপকভাবে বৃক্ষরোপণ করতে উৎসাহিত হয় এবং বৃক্ষরোপণের উপকারিতা বিষয়ে সচেতনতা সৃষ্টি করা।

সমন্বয়ক, এগারজন
ভেড়ামারা, কুষ্টিয়া।