এগিয়ে যাওয়ার শপথ রাজেন্দ্র কলেজে

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

এগিয়ে যাওয়ার শপথ রাজেন্দ্র কলেজে

আলি আকবর ১:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯

print
এগিয়ে যাওয়ার শপথ রাজেন্দ্র কলেজে

হৃদয়ে বেঁধে ঐক্যের সুর, যেতে হবে বহুদূর- এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজে রে যাত্রা শুরু করল দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম এগারজন।

সম্প্রতি সরকারি রাজেন্দ্র কলেজের শহর ক্যাম্পাসে একঝাঁক তরুণ শিক্ষার্থীদের নিয়ে সফলভাবে সম্পন্ন হয়েছে এগারজনের প্রথম আনুষ্ঠানিক বৈঠক। বৈঠকে উপস্থিত তরুণ শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে।

কমিটিতে রসায়ন বিভাগের শিক্ষার্থী আলী আকবরকে সভাপতি ও গণিত বিভাগের শিক্ষার্থী শাহীন মোল্যাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক জ্যোতির্ময় সিকদার, সাহিত্য ও পাঠচক্র সম্পাদক ব্যবস্থপনা বিভাগের রোকনুজ্জামান, দপ্তর সম্পাদক নাজমুল আমিন এবং অর্থ ও ক্রীড়া সম্পাদক যথাক্রমে রসায়ন বিভাগের আঃ আহাদ ও মার্কেটিং বিভাগের শাহিন মিয়া।

কার্যকরী সদস্য হয়েছেন মো. নসীব, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের হৃদয় হোসেন, রসায়ন বিভাগের এলিজা আক্তার, ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ সুমন ও রিফাত হাসান।