গুণীর গল্পে সুন্দর আগামীর স্বপ্ন

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৫ আশ্বিন ১৪২৬

ঝালকাঠি

গুণীর গল্পে সুন্দর আগামীর স্বপ্ন

শফিউল আজম টুটুল ১:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

print
গুণীর গল্পে সুন্দর আগামীর স্বপ্ন

‘গুণী মানুষের গল্প’ শীর্ষক এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করেছে দৈনিক খোলা কাগজের পাঠক সংগঠন ‘এগারজন’ ঝালকাঠি শাখা। মঙ্গলবার বিকেলে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত এ আয়োজনে গুণী অতিথি ছিলেন ঝালকাঠি সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. শামীম আহসান। শামীম হাসান তার জীবনের শেকড় থেকে সফলতার শেখরে উত্তীর্ন হবার বিভিন্ন বাঁক নিয়ে কথা বলেছেন অবলীলায়-নিঃসংকোচে। মন্ত্রমুগ্ধতায় তার জীবনের গল্প শুনেছেন এগারজন সদস্যসহ আমন্ত্রিত অতিথিরা।

এ আয়োজনে অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি ও ‘এগারজন’ উপদেষ্টা হেমায়েতউদ্দিন হিমু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল সাহা এবং খোলা কাগজের ঝালকাঠি জেলা প্রতিনিধি ও ‘এগারজন’র সমন্বয়ক শফিউল আজম টুটুল। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন ও টেলিভিশন চ্যানেল নিউজ২৪’র ঝালকাঠি জেলা প্রতিনিধি এসএম রেজাউল করিম।

‘এগারজন’ সভাপতি আফজাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাংগীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে ‘এগারজন’ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ‘এগারজন’র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আলী হাসান, সদস্য মেহেদী হাসান অনীম, আলভী মহিউদ্দিন, কামনা জান্নাত ও জহিরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন ‘এগারজন’র যুগ্ম সাধারণ সম্পাদক তানভির আহমেদ এবং গীতা পাঠ করেন সদস্য তনু মজুমদার।

সমন্বয়কারী, এগারজন
ঝালকাঠি।