ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাবিতে এগারজন’র সাধারণ সভা

আরাফাত শাহিন
🕐 ৬:২২ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় এগারজনের আয়োজনে এক সাহিত্য আড্ডার ও সাধারণ সভার আয়োজন করা হয়। রাবি এগারজনের সভাপতি আরাফাত শাহীনের সঞ্চালনায় আলোচনায় উপস্থিত ছিলেন দৈনিক খোলা কাগজের রাবি প্রতিনিধি এবং এগারজন সমন্বয়ক আলী ইউনুস হৃদয়।

এ ছাড়া আলোচনায় অংশগ্রহণ করেন সাধারণ সম্পাদক জিনাত পারভীন বৃষ্টি, সহ-সভাপতি সাবিহা দোলা, সদস্য শাহিনা রিক্তা, আবদুর রউফ, শাকিল আহমেদ, শারাফাত অলি এবং আবদুর রহমান আখন্দ। সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মুহূর্তে পুরো শহিদ মিনার প্রাঙ্গণ মুখরিত হয়ে ওঠে। প্রয়াত লেখক হুমায়ূন আহমেদকে শ্রদ্ধার সঙ্গে স্মরণের মধ্য দিয়ে আলোচনা শুরু হয়।

আড্ডায় সম্প্রতি ঘটে যাওয়া সামাজিক নানা অসঙ্গতি নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে নারীর প্রতি সহিংসতা, গুজব এবং বন্যা পরিস্থিতি নিয়ে করণীয় নির্ধারণে আলোচনা হয়। পরে সবার সম্মতিক্রমে ২৭ জুলাই শুক্রবার ক্যাম্পাস প্রাঙ্গণে একটি মিনি পিকনিকের আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আড্ডায় সভাপতি আরাফাত শাহিন বলেন, আমরা প্রতিনিয়ত খবরের কাগজ খুললে কোথাও না কোথাও নারীর প্রতি সহিংসতার সংবাদ দেখতে পাই। সেই সঙ্গে যুক্ত হয়েছে ছেলেধরা গুজব এবং গণপিটুনি। এসব বিষয় মোকাবেলায় আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর পাশাপাশি সর্ব মহলের সচেতনতা অত্যন্ত জরুরি।

সভাপতি
এগারজন রাজশাহী বিশ্ববিদ্যালয়

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper