ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জাবিতে খোলা কাগজের পাঠক ফোরামের যাত্রা শুরু

তানভীর হোসেন  
🕐 ১২:২৬ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গত ১৯ মার্চ দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম ‘এগারজন’র কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী মো. তানভীর হোসেনকে সভাপতি এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল ফাহিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি হারুন-অর-রশিদ (সাংবাদিকতা), যুগ্ম সাধারণ সম্পাদক সায়মা লিমা (সাংবাদিকতা), সাংগঠনিক সম্পাদক সাজিদ আজম (সাংবাদিকতা), সদস্য তৌহিদ সরকার (আইন ও বিচার), মো. মামুনুর রশীদ (ইতিহাস), ইসরাত জাহান ইরা (আইন ও বিচার), খালেদ সাইফুল্লাহ (সাংবাদিকতা), সাঈদ ইব্রাহিম রিফাত (সাংবাদিকতা) ও তাওসিফ আবদুল্লাহ (সাংবাদিকতা)।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এগারজন কমিটির সমন্বয়কের দায়িত্ব পালন করবেন খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফাহিম বলেন, শিক্ষার্থীদের তথা তরুণদের মেধা বিকাশ ও চিন্তা-চেতনার জগৎকে প্রসারিত করার একটি দারুণ প্লাটফর্ম ‘এগারজন’। পাশাপাশি এটি আমাদেরকে বিভিন্ন সামাজিক কার্যক্রমের সঙ্গেও অন্তর্ভুক্ত করার সুযোগ করে দিচ্ছে। এর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা কৃতজ্ঞ।

কমিটির সভাপতি মো. তানভীর হোসেন বলেন, এর মাধ্যমে আমরা যেমন লেখালেখির সুযোগ পাব, তেমনি নিজেদের সৃষ্টিশীলতাকে বিকশিত করে তুলতে পারব। ধন্যবাদ জানাচ্ছি জাতীয় দৈনিক খোলা কাগজকে।

সভাপতি
এগারজন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper