ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মিছিল-পথসভায় শাহরিয়ার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
🕐 ১:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৮

নির্বাচনে প্রতীক বরাদ্দের পর শুরু হয়েছে প্রচারণা। প্রচারণার প্রথম দিন গত সোমবার রাজশাহী-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহরিয়ার আলমের পক্ষে বাঘা উপজেলার ৫৫টি নির্বাচন কেন্দ্র এলাকায় মাইকিংসহ প্রচার মিছিল করেছেন দলীয় নেতাকর্মীরা।

এর মধ্যে উপজেলা সদরে অনুষ্ঠিত মিছিলে উপস্থিত হয়ে পথসভায় বক্তব্য রাখেন শাহরিয়ার আলম। শাহরিয়ার আলম বর্তমান সরকারের নানামুখী উন্নয়নের কথা তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান।

তিনি বলেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচনে না এসে সারাদেশে অগ্নিসন্ত্রাসের যে ধ্বংসলীলা চালিয়েছিল মানুষ এখনো তা ভুলেনি। বিএনপি-জামায়াত বার বার দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে উন্নয়নে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। এখন মানুষ রাজনৈতিক কর্মসূচির নামে আর ধ্বংসযজ্ঞ চায় না। তারা চায় দেশের উন্নয়ন। আর দেশের উন্নয়ন করতে হলে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা প্রয়োজন।

সরেজমিন উপজেলার চন্ডিপুর ও আমোদপুর বাজারে গিয়ে দেখা যায়, শাহরিয়ারের পক্ষে চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তার কর্মীরা-সমর্থকরা। তারা বলছেন, এবার এই আসনে যারা প্রার্থী হয়েছেন তাদের মধ্যে শাহরিয়ার যোগ্য ব্যক্তি। তিনি বিগত দশ বছরে যে পরিমাণ উন্নয়ন করেছেন তা অতীতের কোনো সরকার করেননি।

নেতা-কর্মীরা বলেন, শাহরিয়ার চারঘাট-বাঘা উপজেলার কোথায় কী উন্নয়ন করেছেন তার ফিরিস্থি তুলে ইতোমধ্যে সকল ইউনিয়ন এবং পৌরসভা ভিত্তিক (বই-লিফলেট) প্রকাশ করা হয়েছে। কারণ তার উন্নয়ন দৃশমান। যারা এ বিষয়ে জানেন না-তারা লিফলেট পড়ে জানতে পারবেন।

 
Electronic Paper