তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তি উদযাপন

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ০৯, ২০২২

তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তি উদযাপন

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তিতে আলোকচিত্রের আয়োজন করা হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) তারিখ দুপুর ১২ টায় উক্ত কর্মসূচির আয়োজন করা হয়।

আয়োজনে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা, উপাধ্যক্ষ অধ্যাপক মোঃ মহিউদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের মডারেটর অধ্যাপক কামরুন নাহার, বাংলাদেশ ফটোগ্রাফি এসোসিয়েশনের সভাপতি অপূর্ব রহমান, বাংলাদেশ প্রতিদিনের সাবেক ফটো সাংবাদিক রাফিয়া আহমেদ। আরো উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল'সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের আয়োজন সম্পর্কে তিতুমীর কলেজের অধ্যক্ষ তালাত সুলতানা বলেন, তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তি উপলক্ষে সকলকে অভিনন্দন পাশাপাশি এতো সুন্দর আয়োজনের জন্য ও ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে সকলের জন্য শুভ কামনা।

তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের প্রতিষ্ঠাতা নয়ন ওয়াদুদ বলেন, তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তি উপলক্ষে আমরা আলোকচিত্রের আয়োজন করেছি। আলোকচিত্রে বাংলার রূপ বৈচিত্র্য, লাইফ স্টাইল, প্রাকৃতিক, বন্য জীবন ইত্যাদি আমরা তুলে ধরার চেষ্টা করেছি।

উল্লেখ্য যে, তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্যাচ উপহার ও কেক কাটার মধ্য দিয়ে ফটোগ্রাফি ক্লাবের বর্ষপূর্তি উদযাপন শেষ করা হয়।

 
Electronic Paper