ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পবিপ্রবি খুলছে ৩০ সেপ্টেম্বর

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
🕐 ৬:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

পবিপ্রবি খুলছে ৩০ সেপ্টেম্বর

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) খুলে দেওয়া হবে ৩০ সেপ্টেম্বর। বিশ্ববিদ্যালয়ের পাঠদান কার্যক্রম এবং ছাত্র-ছাত্রীদের আবাসিক হল খুলে দেওয়া হবে পর্যায়ক্রমে। শনিবার বিশ্ববিদ্যালয়ের ৪৮তম রিজেন্ট বোর্ডের জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

জানা গেছে, শনিবার রিজেন্ট বোর্ডের জরুরি সভায় বোর্ডের চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বদেশ চন্দ্র সামন্তের সভাপতিত্বে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শামসুল আলম ও শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মাহাবুব হোসেন। এছাড়াও সভায় রিজেন্ট বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কামরুল ইসলাম বলেন, বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ৩০ সেপ্টেম্বর থেকে পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের ক্লাস কার্যক্রম ও ছাত্র-ছাত্রীদের আবাসিক হল খুলে দেওয়া হবে। প্রথমে ৩০ সেপ্টেম্বর সপ্তম সেমিস্টার ও স্নাতকোত্তর এবং ১৮ অক্টোবর থেকে দ্বিতীয় ও পঞ্চম সেমিস্টারের কার্যক্রম শুরু হবে। শিক্ষার্থীদের করোনার প্রথম ডোজ টিকা গ্রহণের বিষয়টি নিশ্চিত করা সাপেক্ষে শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ও আবাসিক হলে যেতে দেওয়া হবে বলে তিনি জানান।

 
Electronic Paper