জবির প্রক্টরিয়াল বডিতে নতুন ৩ শিক্ষক

ঢাকা, রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জবির প্রক্টরিয়াল বডিতে নতুন ৩ শিক্ষক

মুজাহিদ বিল্লাহ
🕐 ৬:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

জবির প্রক্টরিয়াল বডিতে নতুন ৩ শিক্ষক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নতুন তিনজন সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সায়েদুর রহমান, গনিত বিভাগের সহকারী অধ্যাপক গৌতম কুমার সাহা এবং ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে নতুন দায়িত্ব পেয়েছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর বিষয়টি নিশ্চিত করেছে।

রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, মঙ্গলবার রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে তাদের দায়িত্ব দেওয়া হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো। এ আদেশ ১৫ সেপ্টেম্বর হতে কার্যকর হবে এবং বিধি মোতাবেক দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. রেজাউল হোসাইন, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নূর হোসেন মুকুল সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাদেরকেও পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্বপদে বহাল থেকে দায়িত্ব পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।

 
Electronic Paper