ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনা শঙ্কায় জবিতে বন্ধ হচ্ছে পরীক্ষা, সীমিত হচ্ছে প্রশাসনিক কার্যক্রম

জবি প্রতিনিধি
🕐 ৫:৫১ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২১

করোনা শঙ্কায় জবিতে বন্ধ হচ্ছে পরীক্ষা, সীমিত হচ্ছে প্রশাসনিক কার্যক্রম

করোনা ভাইরাস সংক্রমণ শঙ্কায় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগীয় ও দাপ্তরিক কাযকর্ম সীমিত করার সিদ্ধান্ত নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রশাসন। একই সাথে বন্ধ থাকবে বিভিন্ন বিভাগের পরীক্ষাসমূহ।

 

বুধবার (৩১ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত রেজিস্ট্রার প্রকৌশলী ড. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস প্রাদুর্ভাব আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় সরকারি নির্দেশনা মােতাবেক পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আগামী ১ এপ্রিল থেকে বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় ও দাপ্তরিক কার্যক্রম সীমিত করা হচ্ছে।

বিজ্ঞপ্তি আরও বলা হয়, এসময় সকাল ৯টা হতে বেলা ২টা পর্যন্ত ৫ঘন্টা অফিসসমূহ খোলা থাকবে এবং রােটেশনের মাধ্যমে ৫০ শতাংশ জনবল দিয়ে পরিচালনা করতে হবে । গর্ভবতী, অসুস্থ ও ৫৫ ঊর্ধ্ব শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ বাড়িতে অবস্থান করে কর্মসম্পাদন করবেন। অফিসে আগত সকলকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে। এছাড়াও সকল ধরনের পরীক্ষাসমূহ বন্ধ থাকবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ড. ওহিদুজ্জামান বলেন, 'কোভিড-১৯ সংক্রমণ আবারও বৃদ্ধি পেয়েছে, সরকারি নির্দেশনা অনুযায়ী বিশ্ববিদ্যালয় কার্যক্রম সীমিত করা হচ্ছে।'

 
Electronic Paper