ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এইচ টি ইমামের মৃত্যুতে জবি পরিবারের শোক

জবি প্রতিনিধি
🕐 ১:০৩ অপরাহ্ণ, মার্চ ০৪, ২০২১

এইচ টি ইমামের মৃত্যুতে জবি পরিবারের শোক

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হাসান তৌফিক ইমাম (এইচ টি ইমাম) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবার।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের তথ্য, গণসংযোগ ও প্রকাশনা দপ্তরের অফিসিয়াল ফেসবুক আইডিতে মরহুমের বিদেহি আত্মার শান্তি কামনা করে ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এ শোক বার্তা প্রকাশ করা হয়।

শোক বার্তায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ বিবৃতিতে বলেন, 'এইচ টি ইমাম (৮২)-এর মৃত্যুতে বাঙালি জাতি তাঁর এক শ্রেষ্ঠ সূর্য সন্তানকে হারালো। জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে।'

উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ এইচ টি ইমাম (হাসান তৌফিক ইমাম) ৪ মার্চ-২০২১ দিবাগত রাত সোয়া একটায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 
Electronic Paper