ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইবির তিন প্রশাসনিক পদে নতুন মুখ

ইবি প্রতিনিধি
🕐 ৫:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

ইবির তিন প্রশাসনিক পদে নতুন মুখ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, পরিবহন প্রশাসক এবং ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী পদে নতুন নিয়োগ দেওয়া হয়েছে।

গত বৃহস্পতিবার উপাচার্যের ব্যক্তিগত সহকারী আইয়ুব আলী স্বাক্ষরিত অফিস আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে।

নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত প্রধান গ্রন্থাগারিক আতাউর রহমান ও পরিবহন প্রশাসক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন এবং ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী হিসেবে উপ-প্রকৌশলী মুন্সী শহিদ উদ্দিন তারেক নিয়োগ দেওয়া হয়েছে।

সূত্র মতে, নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমান সাবেক ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফের স্থলাভিষিক্ত হলেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

এছাড়াও নতুন পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন। তিনি সাবেক পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন।

এদিকে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সী শহিদ উদ্দিন তারেক সাবেক ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামানের স্থলাভিষিক্ত হলেন। তিনি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করবেন বলে অফিস আদেশ সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান প্রধান প্রকৌশলীর দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে উপাচার্যের কাছে আবেদনপত্র জমা দেন।

 

 
Electronic Paper