ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান

অধ্যাপক আহমেদ হোসেন আর নেই

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি
🕐 ৯:৪৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

সাবেক ছাত্রনেতা নীলফামারী জেলার জলঢাকার কৃতী সন্তান রাজনীতিবিদ ও দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আহমেদ হোসেন আর নেই। তিনি গত রোববার দিবাগত রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

তার পরিবারের সদস্যরা জানান, তিনি রোববার মধ্য রাতে জলঢাকায় নিজ বাসভবনে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তার প্রথম নামাজে জানাজা গতকাল সোমবার বাদ জোহর জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এবং দ্বিতীয় নামাজে জানাজা বাদ আছর কাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে তার গ্রামের বাড়ি কাজিরহাট তিনকদম বাজার এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার নামাজে জানাজায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, নীলফামারী-৩ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব আমিনুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলটশাহ, ওসি মোস্তাফিজুর রহমান, পাটগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান প্রমুখ। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নীলসাগর গ্রুপের চেয়ারম্যান, দৈনিক খোলা কাগজের সম্পাদক ও প্রকাশক প্রকৌশলী আহসান হাবীব লেলিন।

 

 
Electronic Paper