এসএসসির ফল জানতে পারেনি খুলনার ২৫ পরীক্ষার্থী

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১ | ৫ আষাঢ় ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এসএসসির ফল জানতে পারেনি খুলনার ২৫ পরীক্ষার্থী

খুলনা ব্যুরো
🕐 ৬:৪৮ পূর্বাহ্ণ, জুন ০৩, ২০২০

এসএসসির ফল জানতে পারেনি খুলনার ২৫ পরীক্ষার্থী

খুলনার ডুমুরিয়া উপজেলার পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয়ের ২৫ পরীক্ষার্থী তাদের এসএসসি পরীক্ষার ফল জানতে পারেনি। অথচ ফল প্রকাশের দুদিন পার হয়ে গেছে। এ বিষয়ে সুনির্দিষ্ট কারণও খুঁজে পাচ্ছেন না পরীক্ষার্থী-অভিভাবক ও শিক্ষকরা। তবে, ইন্টারনেট সার্ভারে ত্রুটির কারণে এ ধরনের সমস্যা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসিতে মোট ৯৪ পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে সাধারণ শাখায় ছিল ৬৯ এবং কারিগরিতে ২৫ জন। সাধারণ শাখার পরীক্ষার্থীরা ৩১ মে নির্ধারিত দিনে তাদের ফল পেলেও জানতে পারেনি কারিগরি শাখার ২৫ শিক্ষার্থী। বিষয়টি নিয়ে পরীক্ষার্থী ও অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। 

এ বিষয়ে স্কুলের কারিগরি শাখার শিক্ষক মহেন তরফদার বলেন, কারিগরি শাখার পরীক্ষার্থীর ফলাফলে সমস্যা হয়েছে। তবে, কি কারণে হয়েছে তা জানতে আমি ও সহকারী শিক্ষক প্রশান্ত কুমার ঢাকায় কারিগরি বোর্ডে যাচ্ছি।

এ বিষয়ে প্রধান শিক্ষক প্রভাষ সরকার বলেন, আমার স্কুলের ৯৪ পরীক্ষার্থীর মধ্যে এ-প্লাস পেয়েছে ১০ জন আর ফেল করেছে ৯ জন। বাকিরা বিভিন্ন গ্রেডে পাস করেছে। তবে, কারিগরির ২৫ জনের রেজাল্ট জানতে পারিনি। ইন্টারনেট সার্ভারে ত্রুটির কারণে এ ধরনের সমস্যা হতে পারে বলে ধারণা করছেন তিনি।

 
Electronic Paper


SA Engineering