বিদ্যুতের তার পেঁচিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

বিদ্যুতের তার পেঁচিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা

বেরোবি প্রতিনিধি ৮:০৪ অপরাহ্ণ, মে ২৬, ২০২০

print
বিদ্যুতের তার পেঁচিয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আরিফুল ইসলামের আলভি নামের এক শিক্ষার্থী গলায় বিদ্যুতের তার পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

আলভি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও পাবনার সাঁথিয়ার কাশিনাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের স্টোর অফিসার আনারুল হকের ছেলে। তার গ্রামের বাড়ি রাজশাহীতে।

মঙ্গলবার সকাল ৭টা ১০ মিনিটে তার বাবার কর্মস্থলের কোয়ার্টারের দোতলা ভবনের ছাদের ওপর ট্যাংকির পাশে থাকা রডে গলায় তারের সঙ্গে ঝোলানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, ভোর ৫টা থেকে যে কোনো সময় আত্মহত্যা করে থাকতে পারে। তবে আলভির বাম হাতের কব্জিতে বেশ কয়েকটি ব্লেডের আঁচরের দাগ দেখা গেছে, যেখান থেকে রক্ত পড়ছিল বলে যুগান্তরকে জানিয়েছেন সাঁথিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান।

আলভির মৃত্যুকে আত্মহত্যা উল্লেখ করে ওসি বলেন, আলভি মানসিকভাবে দুর্বল ছিলেন। পরিবারের সঙ্গে কথা বলে জেনেছি তারা ছেলেটিকে দীর্ঘদিন থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মনরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. মামুন হোসেনের কাছে চিকিৎসা করাচ্ছিলেন। তবে প্রেম বিষয়ক ঘটনা কি না তা পরিবারের কাছ থেকে জানা যায়নি বলে জানান তিনি।

ওসি বলেন, আলভির লাশ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।