করোনায় জবি অ্যাম্বুলেন্স ড্রাইভারের মৃত্যু

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনায় জবি অ্যাম্বুলেন্স ড্রাইভারের মৃত্যু

জবি প্রতিনিধি ৩:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২০

print
করোনায় জবি অ্যাম্বুলেন্স ড্রাইভারের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এক কর্মচারীর (৫০) মৃত্যু হয়েছে। সোমবার (২৭ এপ্রিল) রাত ৯টায় তিনি রাজধানীর মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জবির প্রক্টর ড. মোস্তফা কামাল ও ঐ কর্মচারীর পরিবারের সদস্যরা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জবির পরিবহন পুলের ড্রাইভার ও জরুরি চিকিৎসার কাজে নিয়োজিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘উনি মুগদা হাসপাতালে আইসোলেশনে ছিলেন। সোমবার রাত ৯টার দিকে মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় তার সার্বিক খোঁজখবর আমরা রেখেছি। তার মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত। তার পরিবারের যেকোনও সহায়তায় আমরা পাশে থাকবো।’

মৃত কর্মচারীর ছেলে জানান, কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের সঙ্গে তিনি আজগর আলী মেডিক্যাল হাসপাতাল ও কলেরা হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর জ্বরে আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে গত ২১ এপ্রিল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরদিন ২২ এপ্রিল তার ‘করোনা পজিটিভ’ বলে জানানো হয়। এরপর থেকে তিনি মুগদা হাসপাতালে আইসোলেশনে ছিলেন।

তিনি আরও জানান, তার বাবা আগে থেকেই শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। যার কারণে উচ্চ ঝুঁকিতে ছিলেন বলে চিকিৎসকরা জানিয়েছিলেন।