অনলাইনে চলবে সাদার্ন ইউনিভার্সিটির কার্যক্রম

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬

অনলাইনে চলবে সাদার্ন ইউনিভার্সিটির কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক ২:১৭ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

print
অনলাইনে চলবে সাদার্ন ইউনিভার্সিটির কার্যক্রম

করোনাভাইরাসের সংক্রমন এড়াতে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে সরকার। আর এ বন্ধের দিনগুলোতে অনলাইনে সকল কার্যক্রম পরিচালন করবে সাদার্ন ইউনিভার্সিটি।

শিক্ষার্থীদের সুবিধার্থে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ই-সেবা প্রদানের এমন সিদ্ধান্ত নিয়েছে বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. সাইদুল ইসলাম চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষার্থীরা ঘরে বসে অনলাইনে বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রমে সংযুক্ত হয়ে একাডেমিক সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবেন। নতুন ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরাও অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। এছাড়াও ক্লাস অ্যাসাইনমেন্ট, টিউশন ফি-সহ অন্যান্য ফি অনলাইনে (ব্যাংক ও বিকাশে) জমা দিতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে উদ্বিগ্ন না হয়ে সরকার নির্দেশিত বিভিন্ন নিয়ম-কানুন মেনে নিজ নিজ ঘরে অবস্থান করতে সকল শিক্ষার্থীসহ অভিভাবকদের প্রতি বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

এছাড়া বিস্তারিত তথ্যের জন্য ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০৩১-৬২৬৭৪৪, ০৩১-২৮৫১৩৩৬-৯ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে। ইউনিভার্সিটির ওয়েবসাইট www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।