মানারাতে স্থায়ী ক্যাম্পাসে নবীনবরণ

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

মানারাতে স্থায়ী ক্যাম্পাসে নবীনবরণ

মীর মারুফ তাসিন ৯:২৮ অপরাহ্ণ, মার্চ ০৯, ২০২০

print
মানারাতে স্থায়ী ক্যাম্পাসে নবীনবরণ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ছাত্র-ছাত্রীদের নিয়ে নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের অডিটোরিয়াম হলে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রধান ও নবীনবরণ স্রিং সেমিস্টার ২০২০-এর আহ্বায়ক ড. নারগিস সুলতানা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার হফিজুল ইসলাম মিয়া ও স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-অর-রশিদ।

এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কন্ট্রোলার অব এক্সামিনিশন ও ভর্তি, জনংসযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের ভারপ্রাপ্ত প্রধান এএইচএম আবু সায়ীদ, ইংরেজি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক আহমেদ মাহবুব আলম, সিএসই বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মুহাম্মদ সাজ্জাদ হোসেইন, ইইই বিভাগের প্রধান কে.এম. আকতারুজ্জামান, আইন বিভাগের প্রধান মো. জিয়াউর রহমান মুন্সি, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের ভারপ্রাপ্ত প্রধান রফিকুজ্জামান, সেন্টার ফর জেনালে এডুকেশনের সহকারী অধ্যাপক ও সহকারী ছাত্র উপদেষ্টা মুহাম্মদ আবুল কালাম আজাদ, ভর্তি, জনংসযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের অতিরিক্ত পরিচালক আবদুল মতিন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাজমুল হক শিকদার শিবলুর প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।