ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নীলসাগর ক্যাডেট একাডেমিতে আনন্দ

নীলফামারী প্রতিনিধি
🕐 ৪:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ০১, ২০২০

প্রাথমিক সমাপনী এবং জেএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হওয়ায় নীলফামারীতে আনন্দ শোভাযাত্রা করেছে নীলসাগর গ্রুপের প্রতিষ্ঠান নীলসাগর ক্যাডেট একাডেমি।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) প্রকাশিত ফলাফলে শতভাগ শিক্ষার্থী পাস করায় আনন্দে মেতে ওঠে নীলসাগর ক্যাডেট একাডেমির শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা। শিক্ষার্থী এবং অভিভাবকদের মিষ্টি খাইয়ে, ঢাক-ঢোল নিয়ে বিজয় উল্লাসে অংশ নেন প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা। বিকালে নীলসাগর ক্যাডেট একাডেমি চত্বর থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। শোভাযাত্রার নেতৃত্ব দেন নীলসাগর গ্রুপের শিক্ষা প্রকল্পের পরিচালক রবিউল আলম।

কৃতিত্বপূর্ণ ফলাফলে উচ্ছ্বসিত নীলসাগর ক্যাডেট একাডেমির উপাধ্যক্ষ আবদুল হালিম জানান, ২০১৯ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় নীলসাগর ক্যাডেট একাডেমির ৪৯ জন পরীক্ষার্থী অংশ নেয়। ৪৯ জনই জিপিএ-৫ অর্জনসহ শতভাগ উত্তীর্ণ হয়েছে। এ ছাড়াও একই বছর জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় (জেএসসি) ৫৭ জন পরীক্ষার্থী অংশ নিয়ে ৫৭ জনই উত্তীর্ণ হয়। তাদের মধ্যে পাঁচজন জিপিএ-৫ অর্জন করেছে। নীলসাগর গ্রুপের শিক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক রবিউল আলম বলেন, ‘দক্ষ শিক্ষকমণ্ডলীর পাঠদান আর শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমের পাশাপাশি অভিভাবকদের সার্বিক সহযোগিতায় এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে। প্রাথমিক সমাপনীতে শতভাগ জিপিএ-৫ অর্জন এবং জেএসসিতে শতভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।’

তিনি বলেন, শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের সার্বিক সহযোগিতায় প্রাথমিকের ফলাফলের ধারা আগামীতেও অব্যাহত থাকবে; পাশাপাশি জেএসসিতেও শতভাগ পরীক্ষার্থী জিপিএ-৫ অর্জন করবে।

 
Electronic Paper