ছাত্রলীগ নেতাসহ আটক ৩

ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রহায়ণ ১৪২৬

কুবির বঙ্গবন্ধু হলে গাঁজা-হাতুড়ি

ছাত্রলীগ নেতাসহ আটক ৩

কুবি প্রতিনিধি ৮:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯

print
ছাত্রলীগ নেতাসহ আটক ৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে গাঁজা ও হাতুড়িসহ দুই ছাত্রলীগ নেতা এবং এক শিক্ষার্থীকে আটক করেছে হল প্রশাসন। আটককৃতরা হলেন-বাংলা বিভাগের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন বিজয়, পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সজীব কুমার কর এবং একই বিভাগের খলিলুর রহমান শিবলু।

গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নম্বর কক্ষ থেকে মাদকাসক্ত অবস্থায় তাদের আটক করে হল প্রশাসন। পরবর্তীতে ওই কক্ষটি সিলগালা করে তাদের হল থেকে বের করে দেওয়া হয়।

বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ জিয়া উদ্দিন বলেন, ‘আমরা মাদক সেবনরত অবস্থায় তিনজনকে হলের ৫০৬ নম্বর কক্ষে পেয়েছি। তাদের কাছে গাঁজা, হাতুড়ি এবং মাদকদ্রব্য পেয়েছি। প্রক্টরিয়াল বডির কাছে উদ্ধারকৃত দ্রব্য হস্তান্তর করেছি এবং কক্ষটি সিলগালা করে দিয়েছি।’

তবে প্রাধ্যক্ষ দাবি করলেও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ‘আমরা জব্দকৃত মাল পেয়েছি। সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে কোনো ছাত্রকে আমাদের কাছে হস্তান্তর করা হয়নি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ছাত্রলীগ তাদের কোনো দায়ভার নিবে না।’