সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীকে সংবর্ধনা

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ৭ কার্তিক ১৪২৬

সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীকে সংবর্ধনা

মীর মারুফ তাসিন (মানারাত বিশ্ববিদ্যালয়) ৪:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

print
সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীকে সংবর্ধনা

মানারাত ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী মুস্তাফিজ রহমান হাফিজকে বিভাগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সরকারি স্কলারশিপে উচ্চশিক্ষা অর্জনের জন্য তুরস্কে গমন উপলক্ষে গত শনিবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ার অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড.এম কোরবান আলী।

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের প্রধান অধ্যাপক ড.এম জাহানগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক রফিকুজ্জামান রুমান, প্রভাষক মো.মামুন উদ্দীন, রেহান সুলতানা, বুরহান উদ্দিন ফয়সাল, আবু সুফিয়ান, অতিথি শিক্ষক হাসানুল বারী ও শিক্ষার্থীসহ আরো অনেকে।

ড. কোরবান আলী বলেন, মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মুস্তাফিজুর রহমান হাফিজ একটি অনন্য মাইলফলকের দিকে এগিয়ে চলেছে। বিভাগের অন্যদেরকেও উচ্চশিক্ষা অর্জনের জন্য প্রচেষ্ট অব্যাহত রাখতে হবে।

মুস্তাফিজুর রহমান হাফিজ মানারাত বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তুরস্ক যাওয়ার আগে পর্যন্ত তিনি দৈনিক মানবজমিনের নিজস্ব প্রতিবেদক হিসেবে কাজ করেছেন।