ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জবি ছাত্রদল সাধারণ সম্পাদকের ওপর হামলা

অনুপম মল্লিক আদিত্য, জবি
🕐 ৫:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৩

জবি ছাত্রদল সাধারণ সম্পাদকের ওপর হামলা

বিএনপির গণমিছিল থেকে ফেরার পথে যুবলীগ কর্তৃক জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লার ওপর অতর্কিত হামলার অভিযোগ উঠেছে। আহত সুজন মোল্লা হাত ও মুখমন্ডলে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন।

গতকাল শনিবার (৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় বিএনপির পূর্ব ঘোষিত গণমিছিল শেষ করে বাসায় ফেরার পথে কাকরাইল মোড়ে যুবলীগের নেতাকর্মীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লার ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় গুরুতর আহত হয়ে তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লার ওপরে আওয়ামী সন্ত্রাসীদের অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তারা রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে আওয়ামী সন্ত্রাসীরা জঙ্গি হামলা বেছে নিয়েছে। গণতন্ত্র ও ছাত্রদের নিরাপত্তার প্রশ্নে ছাত্রদল সবসময় আপোসহীন ছিল, আগামীতেও এক বিন্দু ছাড় দিবে না। রাজনীতির নামে সন্ত্রাসী বাংলাদেশের মাটিতে আর হতে দেওয়া হবে না। অচিরেই সন্ত্রাসীদের চিহ্নিত করে এই কাপুরুষোচিত হামলার দাঁতভাঙা জবাব জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল দিবে, ইনশাআল্লাহ।

এদিকে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক শিমুল স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ হামলার নিন্দা জানিয়েছে।

 
Electronic Paper