ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাবির ২০ শিক্ষার্থী পেল জগন্নাথ হল ট্রাস্ট ফান্ড বৃত্তি

আরিফ জাওয়াদ, ঢাবি
🕐 ৮:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০২২

ঢাবির ২০ শিক্ষার্থী পেল জগন্নাথ হল ট্রাস্ট ফান্ড বৃত্তি

ঢাকা বিশ্ববিদ্যালয় জগন্নাথ হলের ২০জন মেধাবী ছাত্র পেল ‘জগন্নাথ হল ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অসচ্ছল শিক্ষার্থীদের সামাজিক সুরক্ষা বলয়ের আওতায় আনার প্রত্যয় ব্যক্ত করে বলেন, এসব শিক্ষার্থীকে সহায়তার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সুউচ্চ নৈতিক ও মানবিক মূল্যবোধ ধারণ করে মানবতার কল্যাণে কাজ করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা, হলের সাবেক প্রাধ্যক্ষ অধ্যাপক ড. অসীম সরকার, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, সিনেট সদস্য এস এম বাহালুল মজনুন প্রমুখ উপস্থিত ছিলেন।

বৃত্তিপ্রাপ্ত ছাত্ররা হলেন— অমৃত মৃধা, কল্লোল দাস, বাবলা বর্মণ, সাগর মুক্তা, মহিন্দ্ৰ চন্দ্ৰ, অন্ত বড়ুয়া, হৃদয় বর্মণ, সৌরভ রায়, জগন্নাথ বসাক, বিজয় মজুমদার, সন্তোষ চন্দ্র সিংহ, অনুজিত বিশ্বাস, এ্যান্থোনি তরঙ্গ নকরেক, ধনেশ্বর রায়, চিনুয় রায়, অপু দত্ত, অনিক চন্দ্র পাল, নিলয় চন্দ্র দাস, সরল তংচঙ্গা এবং বিপ্লব খালকো ।

 
Electronic Paper