ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিকৃবির নতুন প্রক্টর অধ্যাপক মনিরুল ইসলাম

সিকৃবি প্রতিনিধি
🕐 ৭:০৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

সিকৃবির নতুন প্রক্টর অধ্যাপক মনিরুল ইসলাম

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) প্রক্টর হিসেবে উদ্ভিদ রোগতত্ত্ব ও বীজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম (সোহাগ) নিয়োগপ্রাপ্ত হয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব স্বাক্ষরিত এক অফিস আদেশে অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে আগামী ২ বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়।

এর পূর্বে এগ্রিকালচারাল কনস্ট্রাকশন এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. তরিকুল ইসলাম প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেন।

অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতকরণে এবং সার্বিক তত্ত্বাবধানে কাজ করে যাবার সর্বোচ্চ চেষ্টা করব। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে শিক্ষক-শিক্ষার্থীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) থেকে স্নাতক ও স্নাতকোত্তর এবং জাপান থেকে পি.এইচ.ডি. সম্পন্ন করেন। পূর্বে তিনি বিভাগীয় চেয়ারম্যান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের অফিসার অন ডিউটি এবং শিক্ষক সমিতি, গণতান্ত্রিক শিক্ষক পরিষদ, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও অন্যান্য সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

 

 
Electronic Paper