এসইউজেএফ এর আয়োজনে প্রশিক্ষণ পেল শতাধিক শিক্ষার্থী

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এসইউজেএফ এর আয়োজনে প্রশিক্ষণ পেল শতাধিক শিক্ষার্থী

জিহাদুল ইসলাম
🕐 ৬:১৪ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

এসইউজেএফ এর আয়োজনে প্রশিক্ষণ পেল শতাধিক শিক্ষার্থী

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ‘ফিচার লেখন কর্মশালা’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ আগষ্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির সংবাদকর্মীসহ শতাধিক শিক্ষার্থীরা।

 

কর্মশালাটি আয়োজন করে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরাম। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ড. ইউনুছ মিয়া, রেজিস্টার আব্দুল মতিন। প্রশিক্ষক হিসেবে ছিলেন দৈনিক আজকের পত্রিকার জাহীদ রেজা নূর। তিনি ফিচার লেখার বিষয়ে বিভিন্ন পরামর্শ ও তার ব্যক্তি জীবনে কাজের অভিজ্ঞতা শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন। কর্মশালা শেষে শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন- ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজের চেয়ারম্যান মতিন রহমান, সাংবাদিক ফোরামের কনভেনর ও সহকারী অধ্যাপক মোশাররফ হোসেন মামুন, সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক সামিয়া আসাদি, তানিয়া আক্তার, ফোরামের সভাপতি আকরাম হোসেন নাঈম, সাধারণ সম্পাদক রায়হান খান আকাশ, স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি হাসান ওয়ালী, সাবেক সাধারণ সম্পাদক সানমুন আহমেদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সভাপতি মুছা মল্লিক, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান এবং সাংবাদিক ফোরামের সদস্যরা।

 
Electronic Paper