নিটারে জাতীয় শোক দিবস পালিত

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নিটারে জাতীয় শোক দিবস পালিত

শান্ত মালো, নিটার
🕐 ৭:৪০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

নিটারে জাতীয় শোক দিবস পালিত

সাভারের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) ক্যাম্পাসে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি নিটারের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

সোমবার (১৫ আগস্ট) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন এডমিন ইনচার্জ ও ইইই ডিপার্টমেন্ট এর প্রধান সহকারী অধ্যাপক মো. মামুন-উর রশিদ, একাডেমিক ইনচার্জ ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর প্রধান সহযোগী অধ্যাপক মো. মাহাবুব হাসান, ছাত্র-কল্যাণ উপদেষ্টা (প্রক্টর) সহকারী অধ্যাপক মোহাম্মদ ফাতেহ আলী খান পান্নি, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) রুহুল আমিন সহ বিভিন্ন ডিপার্টমেন্ট এর প্রধান, অধ্যাপক, সহকারী অধ্যাপক ও বিভিন্ন ডিপার্টমেন্টের লেকচারারগণরা উপস্থিত ছিলেন।

দুপুরে কালো ব্যাজ পরিধান শেষে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বাদ যোহর নিটার কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 
Electronic Paper