ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছাত্রকে মারধর করায় হাবিপ্রবি’র সামনে সড়ক অবরোধ

হাবিপ্রবি প্রতিনিধি
🕐 ৩:১১ অপরাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৮

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক ছাত্রকে মারধর করায় বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় রংপুর-দিনাজপুর সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, হানিফ পরিবহনের (ব-১৪৫৯৫৪) বাস চালক ও এক সহযোগী বিজনেস স্টাডিস অনুষদের শিক্ষার্থী রুবেলকে মারধর করে। মারধরের প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন।

আহত শিক্ষার্থীর রুবেল হোসেন জানান, আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৭টার সময় আমি রংপুর থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে হানিফ পরিবহনের (ব-১৪৫৯৫৪) গাড়িতে উঠি। আমি চালকে কানে মাইক্রোফোন লাগিয়ে গাড়ি চালাতে নিষেধ করি। এতে ড্রাইভার ক্ষিপ্ত হয়ে বলে- আমি কি তোমার কাছে গাড়ি চালানো শিখব। এতে তারা আমার সাথে খারাপ ব্যবহার করে এবং আমাকে বিশ্ববিদ্যালয়ে না নামিয়ে দিয়ে তাদের অফিসে নিযে যায় এবং মারধর করে।

রুবেল আরও জানান, বিশ্ববিদ্যালয় সামনে দিয়ে বাসটি যাওয়ার সময় আমার বন্ধুরা আমাকে নিতে আসলে তাদেরকে ধাক্কা দেওয়ার চেষ্টা করে এবং পরবর্তীতে পালিয়ে যায়।

অবরোধকারী শিক্ষার্থীরা জানান, চালক ও হেলপারকে এনে বিচার না করা পর্যন্ত আমাদের অবরোধ কর্মসূচি চলবে। এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. সাজেদুর ররহমান বলেন, এবিষয়ে আমি এখন কোন কিছু বলতে চাচ্ছিনা।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
Electronic Paper