পুলিশের এসআই হলেন ববির ২৭ শিক্ষার্থী

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পুলিশের এসআই হলেন ববির ২৭ শিক্ষার্থী

জয়নাল আবেদীন, ববি
🕐 ৪:৩৮ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

পুলিশের এসআই হলেন ববির ২৭ শিক্ষার্থী

বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে বিভিন্ন বিভাগ থেকে মোট ২৬ জন শিক্ষার্থী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। গতকাল ৩৯ তম পুলিশ উপ-পরিদর্শক (এসআই) নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করলে এ তথ্য জানা যায়।

সুপারিশ প্রাপ্তদের মধ্যে মার্কেটিং বিভাগের ০৫ জন, অর্থনীতি বিভাগের ০৪ জন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ০২ জন, লোক প্রশাসন বিভাগের ০২ জন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ০৩ জন, সমাজবিজ্ঞান বিভাগের ০৩ জন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ০২ জন, ইংরেজি বিভাগের ০২ জন, রাষ্ট্রবিজ্ঞান ভূতত্ত্ব ও খনিজবিদ্যা, গনিত ও রসায়ন বিভাগের ০১ জন করে মোট ২৭ জন বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

অনুভূতি ব্যক্ত করে সুপারিশপ্রাপ্ত (এসআই) ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজাউল আলম মল্লিক (আদিব) জানান, মহান আল্লাহর রহমত ও নিজের সর্বোচ্চ চেষ্টায় তার এই ফলাফল। সঠিক দিক নির্দেশনা ও অধ্যবসায় ছিলো সেজন্যে পুলিশে সুপারিশপ্রাপ্ত হয়েছে।তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন পিতা-মাতা ও বিশ্ববিদ্যালয়ের প্রতি।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া অভিনন্দন জানিয়ে বলেন, এমন খুশির সংবাদে আমরা আনন্দিত। শিক্ষার্থীদের কর্মক্ষেত্র প্রসারিত করে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রেখে আরো সামনের দিকে এগিয়ে যাবে বলে আশারাখি।তারা সকলে দেশসেবায় নিয়োজিত রেখে দেশকে আরো এগিয়ে নিয়ে যাক এই প্রত্যাশা।

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্র ও পরামর্শ কেন্দ্রের পরিচালক ড. মো. তারেক মাহমুদ আবির বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের পাশকৃত ছাত্রছাত্রীরা ইতোমধ্যেই বাংলাদেশের বিভিন্ন নামকরা সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। ছাত্র-শিক্ষক সম্পর্ক, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতা, ও শিক্ষার্থীদের কঠোর অধ্যবসায় আজকের এই সফলতার মূলমন্ত্র। এভাবেই বরিশাল বিশ্ববিদ্যালয় সামনের দিন গুলোতে এগিয়ে যাক।

 
Electronic Paper