বানভাসিদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বানভাসিদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

ক্যাম্পাস প্রতিনিধি
🕐 ৬:১১ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

বানভাসিদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

প্রলয়ঙ্করী বন্যায় সিলেট সুনামগঞ্জের আশি ভাগের বেশি ভূমি পানিতে তলিয়ে গেছে। লাখ লাখ মানুষ এখন গৃহহীন, সহায়-সম্বলহীন। বেঁচে থাকার জন্য দুর্দিনে দু'মুঠো খাবার জোগাড় করাই বড় যুদ্ধ। এখনো পর্যাপ্ত ত্রাণ পাচ্ছে না বন্যার্তরা। তাই এসব বন্যার্তদের ত্রাণ সহায়তা দিতে এগিয়ে এসেছে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ।

শুক্রবার নেত্রকোনার বিভিন্ন এলাকায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করছেন তারা। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় নেত্রকোনা ও সুনামগঞ্জের উদ্দেশ্যে সরকারি তিতুমীর কলেজ থেকে ট্রাক ভর্তি খাদ্যসামগ্রী নিয়ে রওনা হন তিতুমীর কলেজ ছাত্রলীগের ১৫ জনের একটি দল। এতে নেতৃত্ব দিচ্ছেন কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, আমরা নেত্রকোনা ও সুনামগঞ্জের বিভিন্ন উপজেলাতে খাদ্য সহায়তা দেবো। এর আগে আমরা কলেজে বুথ বসিয়ে সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে সহায়তা তুলেছি। আমাদের দলের নেতাকর্মীরাও সহায়তা করেছে। আমরা আমাদের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াবো। সবাইকে আহ্বান জানাবো সিলেটবাসীর এই দু'র্দিনে আপনারাও পাশে দাঁড়ান।

 
Electronic Paper