দ্রুতই রাবি ছাত্রলীগের সম্মেলন

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দ্রুতই রাবি ছাত্রলীগের সম্মেলন

রাবি প্রতিনিধি
🕐 ৬:০৬ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

দ্রুতই রাবি ছাত্রলীগের সম্মেলন

সামনের মাসে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সম্মেলন দেওয়ার বিষয়ে ভাবছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শুক্রবার (২৭) রাতে এই তথ্যটি জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও রাবি শাখার দায়িত্বপ্রাপ্ত নেতা আফি আজাদ বান্টি।

তিনি বলেন, ‘রাজশাহীতে এসে একসঙ্গে রাবি, রুয়েটসহ এই অঞ্চলের কয়েক জেলার মেয়াদোত্তীর্ণ শাখা ছাত্রলীগ কমিটির সম্মেলন করার বিষয়ে ভাবছে কেন্দ্রীয় ছাত্রলীগ। খুব শীঘ্রই সম্মেলনের তারিখ পেয়ে যাবে রাবি শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশীরা।’

দায়িত্বপ্রাপ্ত এই নেতা বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন ইতোমধ্যে কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদকের মধ্যে যেকোনো একজনের সঙ্গে কথা বলেছেন। এবং তিনি রাবি শাখা ছাত্রলীগের সম্মেলনটা খুব দ্রুত দিয়ে দিতে বলেছেন। এছাড়া আমরা কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এবং সম্পাদকের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, সামনের মাসের মধ্যেই তারা রাবিতে সম্মেলন করবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ৮ ডিসেম্বর ২৫তম সম্মেলনের পর ১১ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের নতুন কমিটি দেওয়া হয়। একবছর মেয়াদী সেই মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়ে প্রায় সাড়ে ৫ বছর যাবত চলছে রাবি ছাত্রলীগ। এরই মধ্যে ২৫১ সদস্য বিশিষ্ট ওই কমিটির প্রায় দেড় শতাধিক নেতাকর্মী ক্যাম্পাস ছেড়েছেন। অনেকে পড়াশোনা শেষ করে চাকরি বা বৈবাহিক সূত্রে নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। আবার যারা সক্রিয় আছেন তাদের ছাত্রত্ব নিয়েও রয়েছে প্রশ্ন!

 
Electronic Paper