বাস মালিক সমিতির সদস্য কর্তৃক ববি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২ | ২০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাস মালিক সমিতির সদস্য কর্তৃক ববি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

জয়নাল আবেদীন,ববি প্রতিনিধি
🕐 ১:২৭ অপরাহ্ণ, মে ২৮, ২০২২

বাস মালিক সমিতির সদস্য কর্তৃক ববি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ ওঠে বরিশাল-পটুয়াখালী রুটের বাস মালিক সমিতির সদস্যদের বিরুদ্ধে।ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম ফয়সাল শাহরিয়ার। তিনি ববি'র মৃত্তিকা ও পরিবেশবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

আজ সকাল ৮ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের সম্মুখ পটুয়াখালী মহাসড়কে এ ঘটনা ঘটে। প্রায় একঘন্টা ধরে রাস্তার একটি অংশ অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। ঘটনাস্থল থেকে পুলিশ বাস মালিক সমিতির একজন সদস্যকে আটক করে।

জানা যায়, মারধরের স্বীকার হওয়া শিক্ষার্থী জিরো পয়েন্টে যাওয়ার উদ্দেশ্যে পটুয়াখালী গামি বিশ্ববিদ্যালয়ের সম্মুখে বাস স্টপে দাড়িয়ে থাকে। বাস চলে আসলে তিনি উঠার চেষ্টা করেন।তখন বাস মালিক সমিতিরা তাকে জিজ্ঞাসা করে কোথায় যাবে। শিক্ষার্থী উত্তরে বলে যেখানে যাবো সেখানে নামিয়ে দিলেই হবে। এ কথা বলার সাথে সাথে বাস মালিক সমিতির ৭-৮ জন লোক তার ওপর চড়াও হয় এবং মারধর করে।

ফয়সাল শাহরিয়ার অভিযোগ, আমি জিরো পয়েন্টে যাওয়ার উদ্দেশ্যে দাড়িয়ে থাকি।আমি কোথায় যাবো জিজ্ঞাসা করলে বলি যেখানে যাবো সেখানে নামিয়ে দিলেই হবে।সাথে সাথে বাস মালিক সমিতির কালাম নামে একজন সহ সাত-আট জন আমার উপর চড়াও হয় আর অকথ্য ভাষায় গালাগালি করে।আমার জামার কলার ধরে কিলঘুঁষি মারে । আর বলে তোর কোন বাপ আছে ডেকে নিয়ে আই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়টির প্রক্টর ড. মোঃ খোরশেদ আলম বলেন, আমি ফয়সালের কাছে বিষয়টা শুনবো।তারপরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যে পুলিশ প্রশাসন সহ বাস মালিক সমিতিদের সাথে আলোচনা করা হবে।

 
Electronic Paper