প্রধানমন্ত্রীকে কটুক্তি, রাবিতে পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রধানমন্ত্রীকে কটুক্তি, রাবিতে পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ

রাবি প্রতিনিধি
🕐 ৮:৪৭ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

প্রধানমন্ত্রীকে কটুক্তি, রাবিতে পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগে প্রদপ্রত্যাশী নেতাকর্মীরা। সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১২টায় এই কর্মসূচি পালন করেন তারা।

কর্মসূচির শুরুতে সংগঠনটির দলীয় টেন্ট আমতলা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে টুকিটাকিতে এসে মিলিত হন নেতাকর্মীরা।

এসময় এক সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী আমিনুল ইসলাম লিংকন বলেন, ‘আমরা গণমাধ্যম সূত্রে জানতে পেরেছি, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল আমাদের দেশনেত্রী শেখ হাসিনাকে ‘বিবেক বিবর্জিত’ বলে কটুক্তি করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি, সেই সঙ্গে কটুক্তিকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কর্মসূচিতে অন্যদের মধ্যে শাখা ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লা হিল গালিব, উপ-ধর্মবিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম দূর্জয়, সদস্য মিরাজ হোসেন, সোহেল রানা সাগর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড রাবি শাখার সভাপতি ধিরাজ চন্দ্র রায়, শহীদ সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রলীগের সভাপতি নিয়াজ মোর্শেদ ও আমির আলী হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ বিল্লাহ, শামিম মাহবুব সজিব ও তানজিলসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘হত্যার হুমকি এবং কুরুচিপূর্ণ’ মন্তব্য করেছেন বলে অভিযোগ, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ’র ওপর সাদা পোশাকে পুলিশি হামলা, আটককৃত ছাত্রদল নেতাদের নিঃশর্ত মুক্তি এবং ‘দেশব্যাপী পুলিশ প্রশাসনের নৈরাজ্য ও হয়রানি’ বন্ধের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত এক বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীকে ‘বিবেক বিবর্জিত’ বলে মন্তব্য করেন সাইফ মাহমুদ জুয়েল।

 
Electronic Paper