ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইন্দুরকানীতে লড়াই হবে ত্রিমুখী

ইন্দুরকানী প্রতিনিধি
🕐 ১:৪৪ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৯

আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদ নির্বাচন। দিনক্ষণ যতই এগিয়ে আসছে প্রচার প্রচারণায় মুখর হয়ে উঠছে মাঠঘাট। জয়ের প্রত্যাশা নিয়ে সকাল থেকে রাত অবধি বিরামহীনভাবে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। যে যার মত করে পোস্টার, লিফলেট, মাইকিং, মতবিনিময়, গণসংযোগ ও উঠান বৈঠক করে ভোটারদের নজর কাড়তে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তফসিল ঘোষণার পর এখানে চেয়ারম্যান পদে এক ডজনেরও বেশি সম্ভাব্য প্রার্থীর আনোগোনা শুরু হলেও শেষমেষ এ পদে তিনজন ভোটযুদ্ধে লড়ছেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান, জেপির শাহিন হাওলাদার এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান ফায়জুল কবির তালুকদার।

এদিকে দলীয় মনোনয়ন পাওয়ার আগে পর নৌকার প্রার্থী এম মতিউর রহমানের নির্বাচনী মাঠ ছিল অনেকটা অগোছলো। কিন্তু গত ১৫ মার্চ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল ইসলাম মিলনের উপস্থিতে উপজেলা বিভক্ত নেতারা এক মঞ্চে ওঠায় মাঠের পরিস্থিতি বদলাতে শুরু করেছে। অপরদিকে, আওয়ামী লীগের শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে অবস্থান করছেন জেপি মনোনীত প্রার্থী শাহিন হাওলাদার।

এছাড়া দোয়াত কলম প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফায়জুল কবির তালুকদার মাঠে অন্য সবার মত ঢাক ঢোল পিটিয়ে প্রচারণা না চালালেও কৌশলে চলছে তার কাজ। গোটা উপজেলা জুড়ে রয়েছে তার নিজস্ব ভোট ব্যাংক। মাঠ পর্যায়ে বিএনপির একটি বৃহৎ অংশ রয়েছে তার সঙ্গে।

নৌকা প্রতীকের প্রার্থী এম মতিউর রহমান বলেন, আমি ৩১ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবার এ এলাকার সাধারণ ভোটাররা নৌকা প্রতীককেই বেছে নেবে।

বাইসাইকেল প্রতীকের প্রার্থী শাহিন হাওলাদার বলেন, এলাকার সাধারণ ভোটারদের কাছ থেকে প্রচুর সাড়া পাচ্ছি। দলমত নির্বিশেষে ভোটাররা আমাকে নির্বাচিত করবে। নির্বাচিত হতে পারলে আমি এ এলাকাকে মডেল উপজেলায় রূপান্তরিত করব।

স্বতন্ত্র প্রার্থী ফায়জুল কবির তালুকদার বলেন, ভোট সুষ্ঠু হবে বলে আমার প্রত্যাশা। আমি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। সাধারন ভোটাররা আমার দোয়াত কলম প্রতীকের পক্ষেই রায় দিবে বলে বিশ্বাস।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper