ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আকাশ বাড়িতে চলছে অফারের ছড়াছড়ি

অনলাইন ডেস্ক
🕐 ৮:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২৩

আকাশ বাড়িতে চলছে অফারের ছড়াছড়ি

বাংলাদেশের অন্যতম শীর্ষ ট্যুর অপারেটর আকাশ বাড়ি হলিডেজে চলছে অফারের ছড়াছড়ি। প্রতিষ্ঠনটি ১০ এবং ১১ নভেম্বর একটি মেলা করছে তাতে অভুতপূব সাড়া পেয়েছে। হাজার হাজার মানুষ এসেছিল মেলায়। সেখানেই অফার প্যাকেজগুলো সবার সামনে আনে আকাশ বাড়ি হলিডেজ।

 

আকাশ বাড়ি হলিডেজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তৌহিদুল আলম মিলকি তাঁর প্রতিষ্ঠান সম্পর্কে বলেন- ‘আমার প্রতিষ্ঠান বাংলাদেশের অন্যতম সেরা এবং ‘কথায় কাজে এক’ একটি ট্রাভেল এজেন্সি। মানুষের ভ্রমণ ও ভ্রমণের সকল আনুষঙ্গিক বিষয় আমরা নিশ্চিত করে থাকি।

তিনি বলেন, সাধারণত যারা বিদেশে ঘুরতে চায় বা দেশের ভিতরে ভ্রমণে আগ্রহী তাদের সকল কিছু আমরা ম্যানেজ করাই আমাদের মূল কাজ। এছাড়াও আমরা অন্যান্য কাজও করি। বিদেশে পড়তে চাওয়াদের স্টুডেন্ট কন্সালটেশন ও সাহায্য করি। তাদের ফাইল প্রসেস ও যাবতীয় কাজ আমরাই প্রসেসিং করি। আমাদের প্রতিষ্ঠান কথায় কাজে এক, কোয়ালিটি ও মানের ব্যাপারে আমাদের কোন আপোষ নাই। আমরা স্বল্প মূল্য সারা পৃথিবীতে ট্যুর অপারেট করি। আমাদের সাথে শুধু যোগাযোগ করবেন আর পেমেন্ট করবেন বাকি সকল আয়োজন নিরাপদ ও আনন্দদায়ক করার দায়িত্ব আমাদের।

আকাশ বাড়ির সেবাসমূহ: দুবাই সর্বনিম্ন ৭৯,৯০০/- ইন্ডিয়া সর্বনিম্ন ১৫,৯০০/- নেপাল সর্বনিম্ন ৩৭,৯০০/- শ্রীলঙ্কা সর্বনিম্ন ৪৯,৯০০/- ব্যাংকক সর্বনিম্ন ৪৩,৯০০/- মালয়েশিয়া সর্বনিম্ন ৫৫,৯০০/- সিঙ্গাপুর সর্বনিম্ন ৬৯,৯০০/- ইন্দোনেশিয়া সর্বনিম্ন ৭৫,৯০০/-ওমরাহ সর্বনিম্ন ১,২৪,৯০০/- ইউরোপ সর্বনিম্ন ১,৭৯,৯০০/- আমেরিকা সর্বনিম্ন ২,৭৯,৯০০/-এর প্যাকেজ আমাদের বর্তমানে ১০০টি প্যাকেজ চলমান আছে।

আকাশ বাড়ি এমডি বলেন, আস্তার যায়গাটা আমাদের এখনো আছে, এমনকি এখনও হাজার হাজার লোক আমাদের কাছে আসে। পর্যটন শিল্প নিয়ে, পর্যটন নিয়ে, আকাশ বাড়ি নিয়ে বাংলাদেশের পর্যটনখাতকে কিভাবে প্রসারিত করা যায় তা নিয়ে আমরা আরো কাজ করছি। পর্যটন শিল্পটাকে কিভাবে বিকাশিত করা যায় এবং আকাশ বাড়িকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনা। আমাদের হোটেল-রিসোর্টস আসছে। আমরা চেইন অফ হোটেল করবো বাংলাদেশে। এমনকি আরো বেশি বেশি মানুষকে আমরা বিদেশ নেয়ার ব্যবস্থা করবো এবং বিদেশে যত মানুষ যাবে বাংলাদেশের মানুষকে চিনবে, বাংলাদেশকে চিনবে। ফরেন রেমিট্যান্স আমাদের আনতে হবে, সেই ব্যাপারেও আমরা খুবই জোড়ালোভাবে কাজ করছি। আশা করছি ভবিষ্যতে আমরা অনেক মানুষকে আমরা আমাদের দেশে আনতে পারবো।

আকাশ বাড়ি সম্পর্কে জানতে যোগাযোগ: 
আকাশবাড়ি মিলকি মেনশন-বনানী -০১৭০১২৯৪৩৩৮-৩৯।
বনানী ব্রাঞ্চ-০১৭০১২৯৪৪৭৯।
ধানমণ্ডি ব্রাঞ্চ-০১৭০১২৯৪৪৬২।

 
Electronic Paper