ই-ক্যাবের নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল আজিজ

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ই-ক্যাবের নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল আজিজ

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:৪০ অপরাহ্ণ, মে ২১, ২০২২

ই-ক্যাবের নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল আজিজ

ই-কমার্স ব্যবসায়ীদের জাতীয় সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ই-ক্যাবের ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ নিতে ‘যাচাই.কম’-এর প্রতিষ্ঠাতা আব্দুল আজিজ মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন প্রসঙ্গে  আব্দুল আজিজ বলেন, আমি সকল ই-ক্যাব সদস্যদের প্রার্থী। ইনশাআল্লাহ আমি বিজয়ী হলে  ই-ক্যাবের স্থায়ী কার্যালয় করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নিশ্চিত করবো।

 

তিনি আরও বলেন, ই-কমার্স সেক্টরের চিহ্নিত সমস্যাগুলো সমাধানের জন্য ও ই-ক্যাবের সকল সদস্য প্রতিষ্ঠানের কল্যাণে এবং ই-ক্যাব সদস্যদের স্বার্থ এবং অধিকার আদায়ের জন্য কাজ  করতে চাই। এই জন্য ই-ক্যাব নির্বাচনে আমি পরিচালক পদে মনোনয়নপত্র জমা দিয়েছি।

নির্বাচনে আমি বিজয়ী হলে  আগামী দিনগুলোতে ই-কমার্স সংক্রান্ত বিষয়ে সদস্যদের সাথে ধারাবাহিক মতবিনিময় করে সমস্যা চিহ্নিত করবো  এবং চিহ্নিত সমস্যাগুলোর  একটি তালিকা তৈরি করে প্রতিটি সমস্যা সমাধানের জন্য  উদ্যোগ গ্রহণ করবো। ই-ক্যাবের সকল সদস্যদের মতামত বিবেচনায় নিয়ে সদস্যদের কল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।

এ ছাড়া পাঁচ মাস  পর পর সদ্যস্যদের মতামতের  উপর ভিত্তি করে সকল কাজের অগ্রগতি এবং অসম্পূর্ণ কাজের তালিকা হালনাগাদ করার উদ্যোগ নিবো। অন্যদিকে ই-কমার্স খাতের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরির পাশপাশি ই-ক্যাবকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে প্রতিষ্ঠা করতে চান আব্দুল আজিজ।

 

 
Electronic Paper