রূপগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রূপগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৪:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

রূপগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক রুবেল খানের কাছে চাঁদা দাবী, তার উপর সন্ত্রাসী হামলা এবং এ ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে তাকে অব্যাহতভাবে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

পরে এলাকাবাসী অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। মঙ্গলবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দিন খান, কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা হুমায়ুন কবির, শফিকুল ইসলাম, আমিন রানা, কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, বাবুল মোল্লা, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ বিপ্লব প্রমুখ।

এসময় বক্তারা বলেন, একটি গোষ্ঠী কৌশলে আওয়ামীলীগে অনুপ্রবেশ করে দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতন চালাচ্ছেন। জামায়েত বিএনপির এজেন্ডা বাস্তবায়নে তারা দলকে ধ্বংসের মিশনে কাজ করছে। সে গোষ্ঠীর চিহ্নিত লোকজনই রুবেল খানের উপর হামলা চালিয়েছে এবং তাকে হত্যার হুমকি দিচ্ছে। তারা অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।

 
Electronic Paper