শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ২৮ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি
🕐 ১১:৫০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

গাজীপুরের শ্রীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে নয়ন শেখ (২৫) এক ছাত্রলীগ নেতা কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত আটটার দিকে শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত নয়ন শেখ গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেল‌দিয়া গ্রা‌মের আব্দুল কা‌দি‌র শে‌খের ছে‌লে ও ইউনিযয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি পদপ্রার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানায় বৃহস্পতিবার বিকেলে স্থানীয় ‌কেএন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী খায়রুল মী‌রের সমর্থক ও একই ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি প্রার্থী নয়ন শে‌খের সমর্থকদের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এ বিষয়ে রাত আটটার দিকে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে যুবলীগ নেতা খাইরুল মীর ও ছাত্রলীগ নেতা নয়ন শেখ মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই নেতার সমর্থকদের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় নয়ন ও তার সমর্থক‌দের অব‌রোদ্ধ ক‌রে রাখা হয়।

এসময় দলীয় কার্যালয় থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ছাত্রলীগ নেতা নয়নকে ভালো ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে পাশের একটি ডোবায় ফেলে দেয়া হয়। এতে ঘটনাস্থলে নয়ন মারা যায়। এই ঘটনায় আরও ৫ জন আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই যুবলীগ নেতা খায়রুল ইসলাম ও তার সমর্থকরা পলাতক রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

 
Electronic Paper