চার লাশ উদ্ধারের ঘটনায় মামলা, পরিচয় মিলেছে দুইজনের

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ ১৪২৫

চার লাশ উদ্ধারের ঘটনায় মামলা, পরিচয় মিলেছে দুইজনের

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১২:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

print
চার লাশ উদ্ধারের ঘটনায় মামলা, পরিচয় মিলেছে দুইজনের

নারায়ণগঞ্জে আড়াইহাজারের পাচরুখি এলাকা থেকে চার যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের ঘটনায় অস্ত্র ও হত্যা আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে এ মামলা দুটি দায়ের করে।

এদিকে হত্যাকাণ্ডের শিকার চার যুবকের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। সোমবার সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে এসে সবুজ সরদারের মরদেহ শনাক্ত করেন তার বাবা খায়রুল সর্দার।

এ সময় তিনি বলেন, ‘গত সোমবার গোয়েন্দা পুলিশ পরিচয়ে তার ছেলেকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। তার বাড়ি পাবনার আতাইকুলা ইউনিয়নের ধর্মগঞ্জ গ্রামে।’

খায়রুল সর্দারের দাবি, তার ছেলে সবুজের বয়স ২০-২২। সে পাবনার একটি স্থানীয় বেকারিতে কাজ করতো। বিবাহিত সবুজের সাত মাস বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে। মাসখানেক আগে সে বেকারিতে কাজ করার উদ্দেশে ঢাকায় আসে। গত সোমবার ডিবি পুলিশ পরিচয়ে তাকে উঠিয়ে নিয়ে যাওয়া হয় বলে তিনি জানতে পারেন। সবুজের অন্য সহকর্মীরা তাকে এ তথ্য দেন বরে জানান তিনি। পরে গণমাধ্যমে সংবাদ দেখে আজ তিনি ছেলের লাশ শনাক্ত করতে আসেন।

এর আগে রোববার লুৎফর রহমান মোল্লার মরদেহ তার স্ত্রী রেশমা বেগমের কাছে বুঝিয়ে দেওয়া হয়। লুৎফরের বাবার নাম মনসুর রহমান মোল্লা।

পুলিশ জানায়, এখনও দুই যুবকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের লাশ দাবি করে কেউ আসেননি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহ ও অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ গুরুত্ব সহকারে বিষয়টির তদন্ত করছে। রহস্য উদঘাটনের কাজ চলছে।